ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সড়ক নিমার্ণে অনিয়মে বাঁধা দেয়ায় লালমনিরহাটে প্রকৌশলীকে পিটালো স্বেচ্ছাসেবকলীগ নেতা 

সড়ক নিমার্ণে অনিয়মে বাঁধা দেয়ায় লালমনিরহাটে প্রকৌশলীকে পিটালো স্বেচ্ছাসেবকলীগ নেতা 

লালমনিরহাটের হাতীবান্ধায় সড়ক নিমার্ণে অনিয়মে বাঁধা দেয়ায় হাজিউজ্জামান আশিক নামে এক প্রকৌশলীকে মারধরে অভিযোগ উঠেছে সবুজ নামে এক স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে।

বৃহস্পতিবার সকালে উপজেলার হেলিপ্যাড এলাকায় এ ঘটনা ঘটে। হাজিউজ্জামান আশিক হাতীবান্ধা উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অফিসে সহকারী মাঠ প্রকৌশলী ও সবুজ একই উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি।

হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী অফিস সুত্রে জানা গেছে, ওই উপজেলার সিঙ্গিমারী ইউ-পি হইতে গড্ডিমারী ইউ-পি পর্যন্ত ৩ কিলোমিটার একটি সড়ক প্রভাতী প্রকল্পের আওতায় নিমার্ণ চলছে। যার সাব ঠিকদার হিসেবে কাজ করছে স্বেচ্ছাসেবকলীগ নেতা সবুজ আর তদারকির দায়িত্বে আছেন হাজিউজ্জামান আশিক নামে ওই প্রকৌশলী।

বৃহস্পতিবার সকালে সড়ক নিমার্ণে অনিয়মের অভিযোগ তুলেন ওই প্রকৌশলী। এতে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন সবুজ নামে স্বেচ্ছাসেবকলীগ নেতা। হাজিউজ্জামান আশিকের অভিযোগ, এ সময় তাকে পাথরে পুতিয়ে রাখার হুমকিও দেয়া হয়। পরে তিনি উপজেলা প্রকৌশলীকে লিখিত অভিযোগ করেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা সবুজ। তিনি দাবী করেন, পরিকল্পিত ভাবে তাকে হয়রানী করতে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী নজির হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করা হয়েছে।

নেতা,অনিয়মে বাঁধা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত